HomeHacking tipsডিপ ওয়েব পিপাসুদের জন্যে ধারাবাহিক পর্ব-পার্ট ৪

Posted by , June 5, 2019

Posted Under: Hacking tips, 100 Views

আসসালামু আলাইকুম।

আমি এডমিন সাজ্জাত ফ্রম tricklover.com।আজকে আবার নিয়ে হাজির হলাম ধারাবাহিক পর্বের পার্ট ৪ ডিপ ওয়েব নিয়ে।

তো চলুন শুরু করা যাক।

ডীপ ওয়েব পিপাসুদের জন্য আমাদের ধারাবাহিক পর্বের আজকে ৪র্থ পর্ব।

ডীপ ওয়েবের কিছু মার্কেটপ্লেসঃ

ডীপ ওয়েবের মুদ্রা হচ্ছে বিট কয়েন।কোন কিছু কিনতে হলে বিটকয়েন লাগবে।
এবার আলোচনা করবো কিছু মার্কেটপ্লেস সম্পর্কে।

মানুষের ওপর গবেষণা : ভাবতেও শিউরে উঠতে হয় যে, ডিপ ওয়েবে এমন সাইটও রয়েছে যেখানে মানুষের ওপর গবেষণার কথা বলা হয়ে থাকে। সাধারণত ছিন্নমূল মানুষের ওপর এই ধরনের মেডিকেল এক্সপেরিমেন্ট চালানো হয়ে থাকে। এই সব মানুষের খোঁজ করার কেউ নেই। তাই গবেষণায় এদের মৃত্যু হলেও কারো কিছুই আসে যায় না। এটি এক পারফেক্ট ক্রাইম ঠিক যেন এক পৈশাচিক গল্প; তবু বাস্তব। রাস্তা থেকে তুলে আনা এ সব মানুষ হয় স্যাডিজমের শিকার।

গবেষকরা যেভাবে নিজেদের পরিচয় তুলে ধরে : ‘আমরা সবাই মেডিকেল পার্সোনেল। আমাদের টিমে রয়েছে ৩ জন নার্স, ৬ জন মেডিকেল শিক্ষার্থী, ২ জন ইন্টার্ন ও ২ জন বিশেষজ্ঞ চিকিৎসক। আমরা আমাদের অবসর সময়ে গবেষণা চালাই। আমাদের টেস্ট সাবজেক্ট নির্ধারিত সেলে বন্দি অবস্থায় থাকে, প্রয়োজন অনুসারে খাবার ও পানি সরবরাহ করা হয়। পুষ্টিগুণ বিচারের প্রশ্ন ওঠে না কারণ কেউই তারা বাঁচবে না।’ এই বিতর্কিত সাইটের অস্তিত্ব নিয়ে অনেক প্রশ্ন থাকলেও বিবেকবোধ ও মনুষ্যত্ববিহীন এদের সম্পর্কে সাধারণ মানুষ কিছু বলতে বা ভাবতেও ভয় পায়।

অস্ত্র বিক্রির বড় প্ল্যাটফর্ম : ডিপওয়েবের একটি সাইটের নাম ইউরো আর্মস। যেখানে যে কোনো অস্ত্রই খুঁজে পাওয়া সম্ভব।

ক্রেডিট কার্ড ইনফরমেশন : অনলাইনে কেনাকাটায় সবচেয়ে আগে প্রয়োজন পড়ে একটি ভ্যালিড ক্রেডিট কার্ড ও সোশ্যাল সিকিউরিটি নাম্বারের। ভাবুন আপনি ছুটি কাটাতে গিয়েছেন, আপনার ক্রেডিট কার্ড ব্যবহার করতে গিয়ে জানলেন আপনার কার্ডে যথেষ্ট পরিমাণে ব্যালেন্স নেই। কারণ অন্য কেউ আপনার কার্ড ব্যবহার করে টাকা তুলে নিয়েছে। কার্ড ক্লোনের এই ঘটনা যেন নিত্যনৈমিত্তিক ব্যাপার। এই ধরনের ডিপওয়েব সাইট যারা কার্ড ফ্রডের সঙ্গে যুক্ত, ডিপ ওয়েবে যাদের বিশেষ সুনাম রয়েছে। এমন একটি .onion ডিপওয়েবসাইটের নাম আটলান্টিক কার্ডিং। তাদের প্রিমিয়াম সার্ভিসে রয়েছে ইনফিনিট কার্ড ইনফরমেশন। যত বেশি মূল্য তত বেশি বিট কয়েন। জেনারেল সার্ভিস পাওয়া যায় ৮০ ইউএস ডলারে। আর কি লাগে?

বেটিং বা ম্যাচ ফিক্সিং স্পট : বাজি ধরতে চাইছেন বড় অংকের? ভাবছেন ম্যাচ ফিক্স করবেন? তার জন্যও রয়েছে ডিপওয়েব সাইট। ঘোড়া দৌড় থেকে শুরু করে যাবতীয় ম্যাচ ফিক্সিংয়ের জন্য গড়ে উঠেছে আলাদা আলাদা ওয়েবসাইট। কেমন করে কাজ করছে তারা তা যারা জড়িত তারাই বলতে পারবেন। তবে লেনদেনের মাধ্যম সেই বিট কয়েন।

লুকোনো উইকি : এতক্ষণ ডিপওয়েব .onion সাইটস সম্পর্কে যা বলা হয়েছে তা বিশাল আইসবার্গের ক্ষুদ্র অংশ মাত্র। গুপ্তধন তো লুকিয়ে রয়েছে হিডেন উইকিতে। ডিপওয়েব সম্পর্কে জানা-অজানা সব রয়েছে এই ডিপওয়েব পোর্টালে। উইকিপিডিয়া যদি হয় তথ্যভাণ্ডার তবে হিডেন উইকি ডিপওয়েবের তথ্যের মহাসমুদ্র। ।

সিল্ক রোডঃ সিল্ক রোড একটি অনলাইন কালো বাজার যা কেবলমাত্র টর ব্রাউজিং ক্লায়েন্টের মাধ্যমে অ্যাক্সেস করা যায়। এই সাইটে শুধুমাত্র অবৈধ জিনিস পত্র গুলো পাওয়া যায়। সাধারণত এসব সাইট গুলোতে এফবিআই নজরদারি রাখে।
বলে রাখা ভালো যে সিল্ক রোডের মালিক বর্তমানে জেলে রয়েছে।

জেনে নিলাম ডীপ ওয়েব এর মার্কেট প্লেস গুলো নিয়ে। মনের মধ্যে উকি ঝুকি দিচ্ছে অনেক প্রশ্ন। তাই নয় কি?
আসুন, জেনে নেই ডীপ ওয়েব নিয়ে কিছু সহজ প্রশ্নোত্তর।

ডীপ ওয়েব কিভাবে তৈরি হয়?

ডিপ নেটওয়ার্ক গুলো আসলে বেশিরভাগই ব্যাক্তিগত উদ্যোগে তৈরী। এগুলো বেশিরভাগই হোম সার্ভারে তৈরী। ফলে ডাটাস্পেস তুলনামূলক ভাবে কম। একমাত্র টর ছাড়া কেউ ডীপ ওয়েব ডাটাসেন্টার দেয় না। দিলেও সেটার মূ্ল্য এতো বেশি যে সবাই নেয় না। ইনডেক্স না হওয়া ডাটা আর সংরক্ষিত ডাটার মধ্যে পার্থক্য আছে !

আবারো বলছি সাবধান হোন।ডিপ ওয়েব এ ঢুক্তে চাই টর ব্রাউজার।আর যেই ফোন দিয়ে ঢুকবেন, হাতের ফোন টি রুট থাকতে হবে।নাহলে একটি মাত্র ভুল আপনার জীবন নস্ট করে দিতে পারে।

আমরা জাস্ট ডিপ ওয়েব সম্পর্কে আপনাদের ধারণা দিচ্ছি।তাই কোন কিছু না জেনে যাওয়ার চেস্টা করবেন না।

সবাই ভালো থাকবেন।এবং সাথেই থাকুন।ধন্যবাদ

Report

About Author (73)

Administrator

★আমাদের সাইটটিতে শুরু হবে দারুন এক টিউনার কম্পিটিশন অনুষ্ঠান!এবং বিজয়ীদের জন্য রয়েছে অসাধারণ সব পুরস্কার। ★১ম পুরস্কার ১৫০০টাকা। ★২য় পুরস্কার ১০০০টাকা। ★৩য় পুরস্কার ৫০০ টাকা। ★ আরো রয়েছে ১০০ টাকা মোবাইল রির্চাজ সহ নানা পুরস্কার। পুরস্কার পেতে এখনি www.tricklover.com এsing up করে post করা শুরু করুন! /// টাকা বিকাশে দেওয়া হবে। /// Email: admin@tricklover.com

Leave a Reply

You must be Logged in to post comment.

Related Posts

My Web Page

Hello everybody!

Translate this page:

You can translate the content of this page by selecting a language in the select box.